Horror story with nightmare

 ⚠️ সোনাইছড়ী_ট্রেইলের_ভুতুড়ে_বাস্তব_ঘটনা



যেখান থেকে শুরু করা যায় সেটা হলো সোনাইছড়ী যাওয়ার জন্য দুদিন আগে থেকেই প্লানিং চলছিলো,

ঘটনাটি হলো গত বছরের মার্চ মাসের

তো গত ১৮-০৩-২০২১ রোজ বৃহস্পতিবার আমি সাতজন টিম মেম্বার দের নিয়ে বিকেলের আগেই রওনা হয়ে যাই সোনাইছড়ী ট্রেইল মিরসরাই হাদীফকিরহাটের উদ্দেশ্যে। 

আমরা সবাই বিকেল ৫ টা ৪০ এ পৌঁছে যাই সেখানে।

তো সবাই বিকেলের নাস্তা করে বারবিকিউ এর জন্য মুরগী আর যাবতীয় জিনিস নিয়ে রওনা হয়ে যাই সোনাইছড়ী ট্রেইলের পথে।

আমাদের কিছু মেম্বার দেরিতে আসার কারনে সন্ধ্যা হয়ে যায় ট্রেইলে ঢুকতে ঢুকতে, 

যাই হোক আমরা সবাই সিদ্ধান্ত নিলাম যে আজকে আর রাতে ট্রেইলে ঢুকবো না রিস্ক নিয়ে লাভ নেই শুধু শুধু বিপদের সম্মুখীন হতে হবে পরে।

পরে আমি একটা জায়গা ঠিক করলাম যেই জায়গাটি ক্যাম্পেইন করার জন্য আদর্শ জায়গাও বলতে পারেন।

জায়গাটি ছিলো বসতবাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে কতগুলো আমগাছের নিচে।

ঠিক আম গাছের পাশেই আমি তাবু ফিটিং করবো ভাবলাম এবং সবার মতামতের ভিত্তিতে এখানেই আমরা তাবু ফিটিং এবং বারবিকিউ এর আয়োজন করলাম।

সবাই তো খুশিতে আত্মহারা উফফ কি যে মজা হবে রাতে বারবিকিউ আর গান-বাজনা, আড্ডা, মস্তি হবে। শুধু এসব হবে বললেই নয় সবই হয়েছে।

গলা ফাটিয়ে গানও গেয়েছি সবাই। 

তো আমরা সবাই খাবার রেডি হওয়ার পরপরই সবাই খাওয়া শুরু করে দিলাম কারন সবারই ক্ষিদা লেগেছিল প্রচুর।

খাওয়া শেষ করে আবার সবাই বাহিরে বসে আড্ডা দিতে লাগলাম আর গান গাইতে লাগলাম, আর তাঁবুর পাশেই ক্যাম্প ফায়ার এর সামনে সবাই বসে ছিলাম।

তো আমরা সবাই চিল মুডে ছিলাম সবাই যার যার মতো এনজয় করছিলাম, 

তো তখন বাজে রাত প্রায় ১২ টার কাছাকাছি। 

আমার তখন ঘুম পাচ্ছিলো খুব তাই আমি তাবুর ভেতর ঘুমোতে গেলাম।

আমি ঘুমের মধ্যে এতো কিছু খেয়াল করিনি,

তখন বাজে রাত আনুমানিক ২ টার কাছাকাছি ঠিক সেই মুহুর্তে আমার ট্যুর মেট শাহাদাত ভাই চিৎকার দিয়ে ওঠে এই....এই... করে তখন আমি ধুমধাম ঘুম থেকে উঠলাম উঠে বললাম ভাই কি হয়েছে, কি হয়েছে আমাকে বলেন কি হয়েছে, 

তখন শাহাদাৎ ভাই যা বললো আমি তো শুনে থ হয়ে আছি।

শাহদাৎ ভাই চিলেন তাবুর এক কর্নারে আর আমি ছিলাম আরেক কর্নারে, তো শাহাদাত ভাই শোয়ার আধা ঘন্টা কি এক ঘন্টা পরে লক্ষ্য করলেন উনার পাশে দিয়ে কেউ একজন চলাফেরা করছে আর উনার কাছে আশার চেষ্টা করছে, 

তো উনি প্রায় এরকম ৩০/৪০ মিনিট যাবৎ সহ্য করে যাচ্ছেন কিন্তু কাউকে কিছুই বলেননি। কিন্তু এবার সেই আশেপাশে ঘুরপাক খাওয়া জিনিসটা তাবুর বাহিরে দিয়ে ঠিক শাহাদাত ভাইয়ের পিঠের পাশে বসলেন তখনও শাহাদাত ভাই কিছুই বলেনি উনি মনে মনে চিন্তা করতেছেন হয়তো চলে যাবে কিন্তু না সেই অদৃশ্য জিনিসটা শাহাদাৎ ভাইয়ের পিঠের উপর কি দিয়ে যেন, চাপ দিলো তখনই শাহাদাত ভাই সাথে সাথে চিৎকার দিয়ে উঠলেন

এবার আসেন পরের ঘটনায় 

শাহাদাত ভাই চিৎকার দেওয়ার সাথে সাথেই আমাদের সবারই ঘুম ভাঙ্গে আর আমরা তখন একটু নার্ভাস ফিল করছিলাম আর মনে মনে একটা ভয়ও কাজ করছিলো যার কারনে আমরা ঘটনাটা ঘটে যাওয়ার পর আরো ১০ মিনিট তাবুর ভেতর অপেক্ষা করছিলাম। আমি সবাইকে বললাম একটু চুপ থাকতে, পরিবেশটা যখন একটু শান্ত হলো তখন আমি আস্তে আস্তে তাবুর চেইনটি খুলে বাহিরে লাইট মেরে দেখলাম আশেপাশে কিছু আছে কি না।

নিজের মধ্যে প্রচুর ভয় কাজ করছিলো তাও আমি তাবু থেকে বের হলাম বের হয়ে সবাইকে একটু সাহস দিলাম।  

সবাইকে বললাম তাবু থেকে বের হতে, সবাই বের হলো এবং শুকনো কাঠকয়লা নিয়ে আসলো আগুন ধরানোর জন্য। আগুন ধরিয়ে সবাই আড্ডা দিচ্ছিলাম আর সবাইকে বলছিলাম ভাই ভয় পাওয়ার কিছুই নেই তেমন কিছু না। এই কথা বলে কিছুক্ষণ পর আমাদের সাথের একজন নাম আকাশ ভাই তিনি বললেন রাফি ভাই আমি যা দেখছি আপনি কি তা দেখছেন? আমি বললাম ভাই কই কি দেখলেন আপনি? একটু পরে লক্ষ্য করলাম আকাশ ভাই যা দেখছে তা আমিও দেখছি। দূরে ঐ শিম গাছের ক্ষেতে কে যেন, দাড়িয়ে আছে সাদা কাপড় গায়ে জড়িয়ে চোখ দুটো তার লাল জ্বলজ্বল করে উঠছিলো। তা দেখে নিজেকে বিশ্বাস করাতে পারছিলাম না আমি কি সঠিক দেখছি? জীবনের প্রথমবার এমন একটা জিনিস চোখে দেখবো কল্পনাও করিনি। সে রাতে কেউ আর ঘুমাইনি, আগুন জ্বালিয়ে জ্বালিয়ে রাতটা পার করছিলাম কোনোরকম। মাথায় একটাই চিন্তা কখন সকাল হবে আর এখান থেকে বের হবো। ভোর ৫ টায় যখন একটু একটু সকাল হতে লাগলো তখন সবাই তাবুতে গিয়ে শুতে যায়। আমিও একটু চোখ বুজেছিলাম ২০/৩০ মিনিট। সকাল হয় সবাই ঘুম থেকে উঠে সবকিছু গুছিয়ে রওনা হই নিজ নিজ গন্তব্য। 


বিঃদ্রঃ ঘটনাটি সত্য এবং এটি গত বছরের ঘটনা যা আমাদের সাথে ঘটে গেছে। জীবনে এরকম অভিজ্ঞতাও হবে কখনো কল্পনা করিনি। যাই হোক আমরা সবাই সেফ ছিলাম আলহামদুলিল্লাহ


এইটা Sarafaz Khan Rafi ভাইয়ের পোস্ট


★এটা কি কারণে ঘটছে কারো জানা থাকলে বলবেন★

Comments

Popular posts from this blog

মুর্খের সাথে কখনো তর্কে যেওনা

No Dorai (2019) Bangla Movie Download & Watch Online WEB-Rip 480P, 720p & 1080p

জিনিয়াস বা অতিবুদ্ধিমান হওয়ার মুলমন্ত্র কি মানসিক রোগী হওয়া?