বাবার গল্প

নীতিগল্প ঃ বাবা জীবনের দামি উপহার




নীতি গল্প: বাবা জীবনের একটি দামি উপহার


একটা প্লেন উড়ছিল মেঘের মধ্যে দিয়ে হঠাৎ করে বজ্রপাতের আঘাতে প্লেনটা তার Balance হারিয়ে ফেলল। প্লেনের সব যাত্রী ভয়ে চিৎকার করতে লাগলো। কিন্তু একটা ছোট্ট মেয়ে তার পুতুল নিয়ে নির্ভয়ে চুপচাপ খেলছিল।


ঘণ্টা খানেক পর প্লেনটা নিরাপদে অবতরন করলো কাছের একটা এয়ারপোর্টে।


একটা লোক ছোট্ট মেয়েটাকে প্রশ্ন করলোঃ— “আমরা যখন সবাই ভয়ে চিৎকার করছিলাম তখন তোমার কোন ভয় হচ্ছিল না??”

মেয়েটা হাসল আর বললঃ—“আমার বাবা হলেন এই প্লেনের পাইলট আর আমি জানতাম আমি নিরাপদেই থাকব কারণ বাবা আমাকে বলেছেন আমি সাথে থাকলে তোমার কোন ভয় নেই।


#শিক্ষামূলক_গল্প #গল্পের_আসর

Comments

Popular posts from this blog

মুর্খের সাথে কখনো তর্কে যেওনা

No Dorai (2019) Bangla Movie Download & Watch Online WEB-Rip 480P, 720p & 1080p

জিনিয়াস বা অতিবুদ্ধিমান হওয়ার মুলমন্ত্র কি মানসিক রোগী হওয়া?